রমজানের সকল অফার ২০২২ দেখে নিন

এই আর্টিকেল থেকে রমজান মাসের সকল অফার দেখতে পারবেন। ২০২২ সালের রমজান অফার দেখার জন্য এই পোস্টটি ভালো ভাবে পড়ুন। রমজান মাস আসলে আমাদের দেশের অনেক নামী দামী কোম্পানিগুলো বিভিন্ন অফার দিয়ে থাকে। যে অফারগুলো থেকে গ্রাহকরা অনেক সুযোগ সুবিধা পেয়ে থাকে। শুরু হয়েছে পবিত্র রমজান হিজরী ১৪৪৩ এবং ইংরেজি ২০২২।

পবিত্র এই রমজান মাসে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্য ও বিশেষ সেবাতে দিচ্ছে বিভিন্ন রকমের অফার। এই পোস্টে সেরা কিছু রমজান অফার সম্পর্কে জানতে পারবেন। যে অফারগুলো হয়তো আপনাদের অনেক কাজে আসবে হয়তো। আমরা অনেকেই ভালো অফারের জন্য অপেক্ষা করে থাকি। রমজান মাস আসলে সেই অফারগুলো অনেকটা পাওয়া যায়।

 

বিকাশ রমজান অফার ২০২২ খ্রিস্টাব্দ আপডেট

বিকাশ রমজান অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এখানে। বিকাশ দিচ্ছে রমজান উপলক্ষে কিছু বিশেষ অফার। ২৫ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ থেকে শুরু করে ৩ মে ২০২২ খ্রিস্টাব্দ পর্যন্ত রমজান মাসের অফার দিচ্ছে বিকাশ। এই অফারটি পাবেন নির্দিষ্ট সুপারস্টোর থেকে এক হাজার টাকা বা তার বেশি বিকাশ নম্বর থেকে পেমেন্ট করলে। প্রতি এক হাজার প্রতিবার ১০০টাকা করে ডিসকাউন্ট কুপন পাবেন।

মনে রাখবেন অফার চলাকালীন সর্বমোট ৫ বার এই ডিসকাউন্ট কুপনটি পাওয়া যাবে। আবার একদিনে সর্বমোট সর্বোচ্চ ১টি কুপন ব্যবহার করতে পারবেন। আরো একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে কুপন পাওয়ার পরের ১৫ দিনের মধ্যে কুপন গুলো ব্যবহার করতে হবে। বিশেষ দ্রষ্টব্য: কুপন ব্যবহার করতে হলে যেকোন পন্য সর্বনিম্ন ৩০০ টাকার কেনাকাটা করতে হবে।

 

দারাজ রমজান

দারাজ রমজান অফার ২০২২ সম্পর্কে এইবার বিস্তারিত জানতে পারবেন। বাংলাদেশে অনলাইনে কেনাকাটার একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় প্লাটফর্ম হচ্ছে দারাজ। প্রতিদিন অসংখ্য পণ্য কেনাবেচা হয় এই দারাজ প্লাটফর্মটিতে। পবিত্র মাহে রমজান মাস উপলক্ষ্যে শুরু হয়েছে দারাজ বাংলাদেশ এর শপিং ক্যাম্পেইন অফার ”রমজান বাজার” যা পুরো মাস জুড়ে চলবে। এবার এই ক্যাম্পেইন অফারটি সম্পর্কে জানা যাক, এই ক্যাম্পেইন অফারটির আওতায় ৭০০ টাকা পর্যন্ত ভাউচার মুল্যছাড় পাওয়া যাবে।

তবে এই অফারটি পাবেন যেকোন ধরনের গ্রোসারি শপিং এর জন্য। এছাড়াও আরো বিভিন্ন পেমেন্ট পার্টনার অফারের মধ্যে রয়েছে বিকাশ পেমেন্টে ১৫% ক্যাশব্যাক অফার অর্থাৎ বিকাশ থেকে পেমেন্ট করলে পেয়ে যাবেন ১৫% ক্যাশব্যাক (১০০ টাকায় ১৫ টাকা ব্যাক পাবেন)। সকল ধরণের মুদি কেনা কাটা সুলভ মূল্যে দারাজ রমজান বাজারে পেয়ে যাবেন। দারাজ এর এই “রমজান বাজার” অফার ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ পর্যন্ত।

 

দারাজ ও ব্র্যাক ব্যাংক যেীথ ক্যাশব্যাক

এবার আমরা জানবো দারাজ ও ব্র্যাক ব্যাংক যেীথ ক্যাশব্যাক অফার সম্পর্কে। এই অফারটি হচ্ছে ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে দারাজে যেকোন কেনাকাটা করলে অতিরিক্ত ১০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে যা আপনার জন্য অনেক সেভ হবে। সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে এই অফারটির আওতায়। দারাজে কেনাকাটার সকল পেমেন্ট যদি ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে করতে পারেন, তবে ১০% ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। যা আপনার অনেক টাকা সেভ করবে।

 

ইবিএল ও চালডাল যেীথ ডিসকাউন্ট

এই অফারটির মাধ্যমে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ভিসা কার্ড এর মাধ্যমে চালডাল এ শপিং করতে হবে। শফিং করলে পাওয়া যাবে ১০% পর্যন্ত ডিসকাউন্ট। তবে মনে রাখতে হবে সর্বনিম্ন ১০০০ টাকার কোনো অর্ডারে পাওয়া যাবে এই ডিসকাউন্ট অফারটি। আরো একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে প্রতি লেনদেনে সর্বোচ্চ ১৫০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ৩ মে ২০২২ খ্রিস্টাব্দ পর্যন্ত চালডাল ও ইবিএল এর এই অফারটি পাওয়া যাবে। এই অফারটি চালডাল এর Website এবং App ব্যবহার করে উপভোগ করা যাবে।

 

অথবা ডটকম রমজান

এবার আমরা অথবা ডটকম রমজান অফার 2022 আপডেট সম্পর্কে জানবো। রমজান মাসে যাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী কিনতে সুবিধা হয় এই , তাই অথবা ডট কম ই-কমার্স সাইটটি চালু করেছে রমাদান বাজার ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে থাকছে রমজানের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সমূহ। আরো পাচ্ছেন ইসলামিক বই ও অন্যান্য ইসলামিক সামগ্রীতে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও রয়েছে বাই ওয়ান গেট ওয়ান অফার। পাবেন ফ্রি ডেলিভারি সুবিধা, বাই টু গেট ওয়ান অফার। আরো পাচ্ছেন বিকাশ পেমেন্টে ৫% অতিরিক্ত ক্যাশব্যাক অফার যা আপনার টাকা সেভ করবে।

 

সিটি ব্যাংক রমজান ক্যাশব্যাক

সিটি ব্যাংক রমজান ক্যাশব্যাক অফার সম্পর্কে জানা যাবে এবার।এই অফারটি পাবেন সিটি ব্যাংকের গ্রাহকরা। সিটি ব্যাংক এর আমেরিকান এক্সপ্রেস কনজ্যুমার ক্রেডিট কার্ড এর মেম্বারগণ পাবেন এই অফারটি। এই অফারের আওতাভুক্ত মেম্বারগণ বিভিন্ন অনলাইন শপ থেকে কেনাকাটা করলে ১৫% পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

অফারটির আওতাভুক্ত সাইট চালডাল, স্বপ্ন, মিনাক্লিক ও ইউনির্ট। এই সাইট গুলো থেকে ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার করলে পাওয়া যাবে এই ক্য্যাশব্যাক অফারটি। সর্বনিম্ন ১৫০০ টাকার কেনাকাটা করলে এই ক্যাশব্যাক অফারটি পাবেন। আবার আরো একটি কথা প্রজোয্য আর সেটা হচ্ছে প্রতি লেনদেনে সর্বোচ্চ ২৫০টাকা ও একই মার্চেন্টের কাছ থেকে সর্বোচ্চ ১,০০০টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। অফারটি চলবে ঈদ উল ফিতর ২০২২ খ্রিস্টাব্দ পর্যন্ত।

 

আশা করছি, আপনারা রমজানের অফার সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। রমজানের অফারগুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা অনেক উপকৃত হবেন। এটা শুধু রমজান মাস জুড়েই থাকবে। রমজান মাস শেষ হলে এই অফার কার্যকর হবে না। অফারগুলোর নিয়ম মেনে আপনাদের সকল কিছু করতে হবে। তারা যে যে শর্ত দিয়েছে