মেলবোর্ন স্টারস দলের খেলোয়াড় তালিকা – অ্যাডাম জাম্পা আছে

মেলবোর্ন স্টারস দলের খেলোয়াড় তালিকা – অ্যাডাম জাম্পা আছে সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এখানে। মেলবোর্ন স্টারস দলে রয়েছে বিভিন্ন ভালো মানের দেশি ও বিদেশী প্লেয়ার। এই খেলোয়াড় গুলো যেকোন সময় দলের পরিস্থিতি পাল্টিয়ে দেয়। মেলবোর্ন স্টারস টিমটি এমন একটি টিম হয়েছে যারা কিনা সব দিক দিয়ে পারফেক্ট। এই দলে যেমন রয়েছে বোলার, তেমন রয়েছে ব্যাটসম্যান আরো রয়েছে অলরাউন্ডার।

এই আর্টিকেলটি থেকে আপনি মেলবোর্ন স্টারস দলের খেলোয়াড় তালিকা এবং সকল প্লেয়ারদের দেশের নাম জানতে পারবেন। বিবিএল তথা বিগ ব্যাশ লীগের অন্যতম সেরা দল হচ্ছে মেলবোর্ন স্টারস। প্রতি বিবিএল বা বিগ ব্যাশে তারা ভালো খেলা উপহার দিয়ে থাকে। এই বারও মেলবোর্ন স্টারস দল অনেক ভালো খেলা উপহার দিবে আশা করি। নিচে মেলবোর্ন স্টারস টিমের স্কোয়াড দেওয়া হলো।

 

মেলবোর্ন স্টারস দলের খেলোয়াড় নিক লারকিন

মেলবোর্ন স্টারস দলের খেলোয়াড় তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন নিচে। প্রত্যেক বছরের ন্যায় এই বছরও মেলবোর্ন টিমটি একটি ভারসাম্য পূর্ণ টিম হয়েছে। এই টিমে বিশ্বমানের অনেক ভালো ভালো তারকা খেলোয়াড় রয়েছে। যারা কিনা মেলবোর্ন স্টারস দলের হয়ে অনেক ভালো পারফরম্যান্স করে থাকবে। আপনি বিবিএল এর সকল ম্যাচ যদি দেখে থাকেন তাহলে মেলবোর্ন স্টারস দলের ম্যাচ গুলোও দেখবেন আশা করি।

ক্লিন্ট হিঞ্চলিফ যার নাম আছে তিনি ব্যাটার, ক্লিন্ট হিঞ্চলিফ যার দেশে অস্ট্রেলিয়া। নিক লারকিন যার নাম আছে তিনি ব্যাটার। নিক লারকিন যার দেশে অস্ট্রেলিয়া, নিক ম্যাডিনসন যার নাম আছে তিনি ব্যাটার। নিক ম্যাডিনসন যার দেশে অস্ট্রেলিয়া, জনি বেয়ারস্টো যার নাম আছে তিনি উইকেট কিপার ইংল্যান্ড।

বেন ডাঙ্ক যার নাম আছে তিনি উইকেট কিপার, বেন ডাঙ্ক যার দেশে অস্ট্রেলিয়া। সেব গোচ যার নাম আছে তিনি উইকেট কিপার। সেব গোচ যার দেশে অস্ট্রেলিয়া। নিকোলাস পুরান যার নাম আছে তিনি উইকেট কিপার, নিকোলাস পুরান যার দেশে ওয়েস্ট ইন্ডিজ। অস্ট্রেলিয়ার অলরাউন্ডার যার নাম আছে তিনি জোনাথন মের্লো।

 

মেলবোর্ন স্টারসে আরো আছে গ্লেন ম্যাক্সওয়েল

মার্কাস স্টয়নিস যার নাম আছে তিনি অলরাউন্ডার, মার্কাস স্টয়নিস যার দেশে অস্ট্রেলিয়া। হিলটন কার্টরাইট যার নাম আছে তিনি অলরাউন্ডার। হিলটন কার্টরাইট যার দেশে অস্ট্রেলিয়া, গ্লেন ম্যাক্সওয়েল (c) যার নাম আছে তিনি অলরাউন্ডার। গ্লেন ম্যাক্সওয়েল যার দেশে অস্ট্রেলিয়া, নাথান কুল্টার-নাইল যার নাম আছে তিনি বোলার। নাথান কুল্টার-নাইল যার দেশে অস্ট্রেলিয়া। জ্যাকসন কোলেমা যার নাম আছে তিনি বোলার। জ্যাকসন কোলেমা যার দেশে অস্ট্রেলিয়া।

ল্যান্স মরিস যার নাম আছে তিনি বোলার। ল্যান্স মরিস যার দেশে অস্ট্রেলিয়া, টম ও’কনেল যার নাম আছে তিনি বোলার। টম ও’কনেল যার দেশে অস্ট্রেলিয়া। বিলি স্ট্যানলেক যার নাম আছে তিনি বোলার, বিলি স্ট্যানলেক যার দেশে অস্ট্রেলিয়া। অ্যাডাম জাম্পা যার নাম আছে তিনি বোলার। অ্যাডাম জাম্পা যার দেশে অস্ট্রেলিয়া,  জহির খান যার নাম আছে তিনি বোলার। জহির খান যার দেশে আফগানিস্তান।

মেলবোর্ন টিমের প্লেয়ারদের কথা বলতে গেলে বলতে হয় সব প্লেয়াররাই অত্যন্ত প্রতিভাবান ভালো প্লেয়ার। যারা কিনা যেকোন টিমের বিপক্ষে অত্যন্ত চমৎকার কিছু করে দেখাতে পারেন,  বিশেষ করে তাদের দলে ভালো মানের কিছু তারকা প্লেয়ার রয়েছে যারা কিনা যেকোন দলের বিপক্ষে ম্যাচ জিতানোর মতো ক্ষমতা রাখে, তাদের দলে আছে ইংল্যান্ড টিমের তারকা প্লেয়ার জনি ব্রেইস্টো। জনি ব্রেইস্টো এমন একজন খেলোয়াড় যিনি একসাথে উইকেট কিপিং এবং ব্যাটিং করে থাকেন, জনি ব্রেইস্টো যেদিন ভালো পারফরম্যান্স করেন সেদিন সে অত্যন্ত ভালো খেলা উপহার দিয়ে থাকে।

তাই আমরা নিঃসন্দেহে বলতে পারি যে, মেলবোর্ন স্টারস দলটি অত্যন্ত ভালো মানের একটি দল হয়েছে। এবারের বিবিএল তথা বিগ ব্যাশ লীগে ভালো দল গুলোর তালিকা করলে অবশ্যই মেলবোর্ন স্টার্স টিমের নাম থাকবে, মেলবোর্ন স্টার্স যখন খেলবে তখন সারা বিশ্বের দর্শকরা তাদের খেলা উপভোগ করবে। আপনিও চাইলে সবার সাথে মেলবোর্নের খেলা উপভোগ করতে পারেন, আর খেলা দেখার পর অবশ্যই বুঝতে পারবেন যে মেলবোর্ন স্টারস টিমটি অনেক ভালো মানের একটি টিম হয়েছে।

মেলবোর্ন-স্টারস আলাদা স্টাইলে খেলতে পছন্দ

আমি মনে করি মেলবোর্ন-স্টারস টিমটি অনেক ভালো মানের একটি টিম হয়েছে। কেননা মেলবোর্ন-স্টারস দলে রয়েছে এডাম জাম্পা, জহির খানদের মতো প্লেয়ার যারা অনেক ভালো পারফরম্যান্স করে থাকে। মেলবোর্ন-স্টারস দলের ক্যাপ্টেন হচ্ছে অস্ট্রেলিয়ার তারকা প্লেয়ার গ্লান ম্যাক্স ওয়েল। গ্ল্যান ম্যাক্স ওয়েল যেদিন ভালো ব্যাটিং করবে অর্থাৎ যেদিন তার খেলা উঠবে, সেদিন রানের বন্যা বয়ে যাবে। সে যেকোন দলের বিপক্ষে অনেক ভালো করার যোগ্যতা রাখে।

আপনি যদি গ্লান ম্যাক্স ওয়েলের খেলা দেখে থাকেন তবে বুঝবেন যে সে কি পরিমান ভালো খেলে থাকে। আপনি নিশ্চয়ই জানেন গ্লান ম্যাক্স ওয়েল একজন অত্যন্ত প্রতিভাবান ব্যাটসম্যান। ‍যিনি কিনা কয়েকজন ব্যাটসম্যান আউট হওয়ার পর মাঠে নামে। আপনি যেনে অত্যন্ত খুশি হবেন যে, কয়েকজন আউট হওয়ার পর গ্লান ম্যাক্স ওয়েল নামলেই সে অনেক ভালো খেলা উপহার দেয়।

মেলবোর্ন-স্টারস দলে আছে নিকোলাস পুরানের মতো ব্যাটসম্যান। যিনি কিনা ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলে থাকেন। নিকোলাস পুরান একজন অত্যন্ত প্রতিভাবান ব্যাটসম্যান যিনি কিনা সবার চেয়ে একটু আলাদা স্টাইলে খেলতে পছন্দ করেন। নিকোলাস পুরান যেদিন ভালো খেলে থাকে, সেদিন দলের স্কোর অনেক ভালো হয়ে থাকে। আপনারা সবাই জানেন যে নিকোলাস পুরান হচ্ছে একজন স্টান্ডার্ড মানের প্লেয়ার, যিনি কিনা স্ট্রাইক রেট ভালো রেখে খেলতে পছন্দ করেন।

আশা করছি মেলবোর্ন স্টারস দলের খেলোয়াড় তালিকা – অ্যাডাম জাম্পা আছে দলে সম্পর্কে লেখাটি আপনি বিস্তারিত পড়েছেন। পড়ে নিশ্চয়ই মেলবোর্ন দলটির খেলোয়াড় সম্পর্কে কিছু তথ্য পেয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ মেলবোর্ন দলটি সম্পর্কে বিস্তারিত পড়ার জন্য ভালো থাকবেন সব সময়।

Add a Comment

Your email address will not be published.