ব্রিসবেন হিট দলের স্কোয়াড ২০২২ – ক্রিস লিন ক্যাপ্টেন

ব্রিসবেন হিট দলের স্কোয়াড ২০২২ পাবেন এখানে। ব্রিসবেন হিট একটি অসাধারণ দল গঠন করেছে। ব্রিসবেন হিট দলে রয়েছে অনেক ভালো মানের খেলোয়াড়। তারা যেকোন দলকে হারিয়ে দেওয়ার ক্ষমতা রাখে। ব্রিসবেন হিট দলে যে সব উদীয়মনা প্লেয়ার রয়েছে তারা মুহুর্তের মধ্যে যেকোন দলের বিপক্ষে জ্বলে উঠতে পারে। আর তারা চাইলে অনেক ভালো খেলা উপহার দিতে পারে।

ব্রিসবেন হিট দলে রয়েছে স্থানীয় ও আন্তর্জাতিক অনেক ভালো মানের প্লেয়ার। যারা কিনা প্রতিনিয়ত অনেক ভালো খেলে থাকে। ব্রিসবেন হিট দলে রয়েছে টম কুপারের মতো প্লেয়ার যে কিনা অনেক ভালো খেলা উপহার দিয়ে থাকে। ব্রিসবেন হিট একটি এমন দল যারা কিনা বিগ ব্যাশে অনেক ভালো করে থাকে। চলুন আমরা ব্রিসবেন হিট দলের স্কোয়াডটি জেনে নেই।

 

ব্রিসবেন হিট দলের স্কোয়াড ২০২২ জো বার্নস

ব্রিসবেন হিট দলের স্কোয়াড পাবেন এখানে। ব্রিসবেন হিট দল তাদের স্কোয়াড ঘোষণা করেছে। তাদের দলে রয়েছে এক ঝাঁক তারকা প্লেয়ার। ব্রিসবেন হিট দল ২০২২ এর স্কোয়াড নিচে দেওয়া হলো: ক্রিস লিন (c) তিনি হচ্ছেন একজন ব্যাটার, ক্রিস লিন (c) এর দেশ অস্ট্রেলিয়া। জো বার্নস তিনি হচ্ছেন একজন ব্যাটার, জো বার্নস এর দেশ অস্ট্রেলিয়া। টম কুপার তিনি হচ্ছেন একজন ব্যাটার। টম কুপার এর দেশ অস্ট্রেলিয়া। ম্যাক্স ব্রায়ান্ট তিনি হচ্ছেন একজন ব্যাটার, ম্যাক্স ব্রায়ান্ট এর দেশ অস্ট্রেলিয়া। জেমস বাজলে তিনি হচ্ছেন একজন ব্যাটার।

জেমস বাজলে এর দেশ অস্ট্রেলিয়া, জিমি পিয়ারসন তিনি হচ্ছেন একজন উইকেট কিপার। জিমি পিয়ারসন এর দেশ অস্ট্রেলিয়া। লাচলান ফেফার তিনি হচ্ছেন একজন উইকেট কিপার, লাচলান ফেফার এর দেশ অস্ট্রেলিয়া। লুইস গ্রেগরি তিনি হচ্ছেন একজন অলরাউন্ডার, লুইস গ্রেগরি এর দেশ ইংল্যান্ড। মারনাস লাবুসচেন তিনি হচ্ছেন একজন অলরাউন্ডার, মারনাস লাবুসচেন এর দেশ অস্ট্রেলিয়া। ড্যান লরেন্স তিনি হচ্ছেন একজন ইংল্যান্ডের অলরাউন্ডার। জ্যাক ওয়াইল্ডারমুথ তিনি হচ্ছেন একজন অলরাউন্ডার, জ্যাক ওয়াইল্ডারমুথ এর দেশ অস্ট্রেলিয়া।

ম্যাথিউ কুহনিম্যান এর দেশ

সাইমন মিলেঙ্কো তিনি হচ্ছেন একজন অলরাউন্ডার। সাইমন মিলেঙ্কো এর দেশ অস্ট্রেলিয়া। মুজিবুর রহমান আফগানিস্তানের তিনি হচ্ছেন একজন বোলার। মিচ সুইপসন তিনি হচ্ছেন একজন বোলার। মিচ সুইপসন এর দেশ অস্ট্রেলিয়া। বেন লাফলিন তিনি হচ্ছেন একজন বোলার, বেন লাফলিন এর দেশ অস্ট্রেলিয়া। মর্নে মরকেল তিনি হচ্ছেন একজন বোলার, মর্নে মরকেল এর দেশ দক্ষিণ আফ্রিকা।

ম্যাথিউ কুহনিম্যান তিনি হচ্ছেন একজন বোলার, ম্যাথিউ কুহনিম্যান এর দেশ অস্ট্রেলিয়া। জেভিয়ার বার্টলেট তিনি হচ্ছেন একজন বোলার, জেভিয়ার বার্টলেট এর দেশ অস্ট্রেলিয়া। ম্যাথিউ উইলান্স তিনি হচ্ছেন একজন বোলার, ম্যাথিউ উইলান্স এর দেশ অস্ট্রেলিয়া। জ্যাক উড তিনি হচ্ছেন একজন বোলার। জ্যাক উড এর দেশ ইংল্যান্ড।

এই খেলোয়াড় গুলো ব্রিসবেন হিট দলের হয়ে খেলবে, ব্রিসবেন হিট দলটি ভারসাম্যপূর্ণ একটি দল হয়েছে। যারা কিনা অনেক ভালো খেলা উপহার দিয়ে থাকে। ব্রিসবেন হিট দলের প্লেয়াররা অনেক স্মার্ট খেলা উপহার দিয়ে থাকে। যাদের অনেক বেশী পরিমান খেলতে হয় আর পরিশ্রম করতে হয়। ব্রিসবেন হিট দলটি তাই অনেক ভালো একটি দল হয়েছে।

 

ব্রিসবেন এর এই দলটি একটি অতি ভারসাম্যপূর্ন দল

ব্রিসবেন এর এই দলটি একটি অতি ভারসাম্যপূর্ন ও ভালো দল হয়েছে। ব্রিসবেন দলটিতে যে সব প্লেয়াররা রয়েছে তারা অনেক পরিশ্রম করে খেলে থাকে। তাদের দলে রয়েছে ক্রিস লিন। ক্রিস লিন হচ্ছে ব্রিসবেন হিট দলের ক্যাপ্টেন। এছাড়াও দলটিতে রয়েছে টম কুপারের মতো খেলোয়াড় যিনি কিনা অনেক ভালো খেলা উপহার দিয়ে থাকে। টম কুপার এমন একজন প্লেয়ার যিনি স্মার্ট খেলে থাকে।

ব্রিসবেন হিট দলটি একটি ভারসাম্যপূর্ণ দল হয়েছে। ব্রিসবেন দলটি সব দিক দিয়ে একটি ভালো দল। তাদের দলে যেমন রয়েছে বোলার তেমন রয়েছে অলরাউন্ডার। অলরাউন্ডার হিসেবে কয়েকজন প্লেয়ার এই দলে আছে। বোলার হিসেবেও রয়েছে কয়েকজন উদীয়মান বোলার। যাদের কিনা অনেক ভালো কনফিডেন্স রয়েছে।

আশা করছি ব্রিসবেন হিট দলের স্কোয়াড ২০২২ – ক্রিস লিন ক্যাপ্টেন সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আপনার যদি ব্রিসবেন হিট দলের স্কোয়াড – ক্রিস লিন ক্যাপ্টেন সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। ভালো থাকবেন।

Add a Comment

Your email address will not be published.