দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় লিস্ট ২০২২ আপডেট জেনে নিন এখানে

দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় লিস্ট ২০২২ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এখানে। আইপিএল ২০২২ এর অন্যতম ফেবারিট টিম হচ্ছে দিল্লি ক্যাপিটালস টিম। দিল্লি ক্যাপিটালস টিম প্রতি বছরই অনেক ভালো মানের প্লেয়ার তাদের দলে নিয়ে থাকে। তাদের দলে সবচেয়ে ভালো মানের প্লেয়ার ভারতীয় ও বিদেশী হয়ে থাকে। এবারের আইপিএল ২০২২ মেীসুমেও দিল্লি ক্যাপিটালস টিম তাদের দলে দেশী ও বিদেশী অনেক ভালো মানের প্লেয়ার নিয়েছে।

দিল্লি ক্যাপিটালস টিম অনেক পুরনো একটি টিম, তাদের দলটি প্রথম আইপিএলে অংশগ্রহন করে ২০০৮ সালে। অর্থাৎ ২০০৮ সাল থেকে দিল্লি ক্যাপিটালস টিম তাদের আইপিএল যাত্রা শুরু করে। ২০২০ সালে দিল্লি ক্যাপিটালস টিম সর্বপ্রথম আইপিএলের ফাইনালে উঠে। আইপিএলের প্রথম আসর অনুষ্ঠিত হয় ২০০৮ সালে। চলুন আমরা দিল্লি ক্যাপিটালস টিম দলের খেলোয়াড় লিস্ট ২০২২ জেনে নেই।

আরো পড়ুন: টি২০ বিশ্বকাপ ২০২২ সময়সূচী

দিল্লি ক্যাপিটালস দলের প্লেয়ার দের লিস্ট

দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় লিস্ট ২০২২ দেওয়া হবে এখানে। এ বছর দিল্লি ক্যাপিটালস টিম তাদের দলে অনেক নজর কাড়া তারকা প্লেয়ার নিয়েছে। যাদের কথা না বললেই নয় তাদের মধ্যে রয়েছে ডেভিড ওয়ার্নার, যিনি একজন অস্ট্রেলিয়ান ওপেনার ব্যাটসম্যান। এছাড়াও দিল্লি ক্যাপিটালস টিম তাদের এই বারের আইপিএল আসরে তারকা বোলার হিসেবে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে তাদের দলে নিয়েছে। চলুন তাহলে এবার আমরা প্লেয়ার লিস্টটা দেখে নেই:

ঋষভ পন্ত এই খেলোয়াড়টি একজন ব্যাটসম্যান, যার মূল্য কোটি, অক্ষর এই খেলোয়াড়টি একজন প্যাটেল স্পিনার, যার মূল্য কোটি। পৃথ্বী শ এই খেলোয়াড়টি একজন ব্যাটসম্যান, যার মূল্য কোটি। এই খেলোয়াড়টি একজন পেসার, যার মূল্য কোটি। ডেভিড ওয়ার্নার এই খেলোয়াড়টি একজন ব্যাটসম্যান, যার মূল্য কোটি। মিচেল মার্শ এই খেলোয়াড়টি একজন সবদিকে দক্ষ, যার মূল্য কোটি। শার্দুল ঠাকুর এই খেলোয়াড়টি একজন পেসার, যার মূল্য কোটি। মুস্তাফিজুর রহমানএই খেলোয়াড়টি একজন পেসার, যার মূল্য কোটি।

কুলদীপ যাদব এই খেলোয়াড়টি একজন স্পিনার, যার মূল্য কোটি। অশ্বিন হেব্বার এই খেলোয়াড়টি একজন ব্যাটসম্যান, যার মূল্য লক্ষ। সরফরাজ খান এই খেলোয়াড়টি একজন সবদিকে দক্ষ, যার মূল্য লক্ষ। কমলেশ নগরকোটি এই খেলোয়াড়টি একজন পেসার, যার মূল্য কোটি। শ্রীকর ভারাট এই খেলোয়াড়টি একজন এবং ব্যাটসম্যান, যার মূল্য কোটি। মনদীপ সিং এই খেলোয়াড়টি একজন ব্যাটসম্যান, যার মূল্য কোটি।

খলিল আহমেদ এই খেলোয়াড়টি একজন পেসার, যার মূল্য কোটি। চেতন শাকারিয়া এই খেলোয়াড়টি একজন পেসার, যার মূল্য কোটি। ললিত যাদব এই খেলোয়াড়টি একজন সবদিকে দক্ষ, যার মূল্য লক্ষ। রিপাল প্যাটেলএই খেলোয়াড়টি একজন সবদিকে দক্ষ, যার মূল্য লক্ষ।

যশ ঝুল এই খেলোয়াড়টি একজন সবদিকে দক্ষ, যার মূল্য লক্ষ। রোভম্যান পাওয়েল এই খেলোয়াড়টি একজন ব্যাটসম্যান, যার মূল্য লক্ষ। প্রবীণ ডুবে এই খেলোয়াড়টি একজন সবদিকে দক্ষ, যার মূল্য লক্ষ। লুঙ্গি এনগিদি এই খেলোয়াড়টি একজন পেসার, যার মূল্য লক্ষ। টিম সেফার্ট এই খেলোয়াড়টি একজন এবং ব্যাটসম্যান, যার মূল্য লক্ষ। ভিকি অস্টওয়াল এই খেলোয়াড়টি একজন সবদিকে দক্ষ, যার মূল্য লক্ষ।

 

আশা করছি আপনি দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় লিস্ট ২০২২ আপডেট সম্পর্কে জানতে পেরেছেন। এই লেখাটি বিস্তারিত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন আশা করি।

Add a Comment

Your email address will not be published.