অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড ২০২২ – অ্যালেক্স কেরি আছেন দলে

অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড – অ্যালেক্স কেরি আছেন দলে। বিগ ব্যাশ এর অন্যতম সেরা টিম হচ্ছে অ্যাডিলেড স্ট্রাইকার্স। এই পোস্টের মাধ্যমে আপনি অ্যাডিলেড স্ট্রাইকার্স টিমের স্কোয়াড সম্পর্কে জানতে পারবেন। আপনি যদি অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের খেলোয়াড় লিস্ট খুঁজে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। কেননা এই একটি পোস্ট থেকে আপনি অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের সম্পূর্ণ প্লেয়ার লিস্ট খুঁজে পাবেন।

আমরা চেষ্টা করেছি অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের সম্পূর্ণ প্লেয়ার লিস্ট ও তাদের সম্পর্কে নানা তথ্য দিতে। আপনি যদি তাদের সম্পর্কে সম্পূর্ণ তথ্য চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য। বিবিএল তথ বিগ ব্যাশ এর অন্যতম একটি দল হচ্ছে অ্যাডিলেড স্ট্রাইকার্স। অ্যাডিলেড স্ট্রাইকার্স দলটিতে রয়েছে বিশ্বের অনেক নামী দামী প্লেয়ার। আশা করছি আপনার অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের খেলা দেথতে অনেক ভালো লাগবে। চলুন এবার আমরা অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের স্কোয়াডটি দেখে আসি।

 

অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড ২০২২ জেক ওয়েদারল্ড

অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড ২০২২ জানতে পারবেন এখানে। অনেক ভালো দল হয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড ২০২২। অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের সকল প্লেয়ার লিস্ট ও তথ্য নিচে দেওয়া হলো: ম্যাট রেনশ এই খেলোয়াড়টি ব্যাটার। ম্যাট রেনশ, দেশের নাম অস্ট্রেলিয়া। ফিল সল্ট এই খেলোয়াড়টি ব্যাটার। ফিল সল্ট, দেশের নাম ইংল্যান্ড।

জেক ওয়েদারল্ড এই খেলোয়াড়টি ব্যাটার। জেক ওয়েদারল্ড, দেশের নাম অস্ট্রেলিয়া। জন ওয়েলস এই খেলোয়াড়টি ব্যাটার। জন ওয়েলস, দেশের নাম অস্ট্রেলিয়া। হ্যারি নিলসেন এই খেলোয়াড়টি উইকেট কিপার। হ্যারি নিলসেন, দেশের নাম অস্ট্রেলিয়া। অ্যালেক্স ক্যারি এই খেলোয়াড়টি উইকেট কিপার। অ্যালেক্স ক্যারি, দেশের নাম অস্ট্রেলিয়া। ম্যাট শর্ট এই খেলোয়াড়টি অলরাউন্ডার। ম্যাট শর্ট, দেশের নাম অস্ট্রেলিয়া।

মাইকেল নেসার ট্র্যাভিস হেড এই খেলোয়াড়টি অলরাউন্ডার

মাইকেল নেসার ট্র্যাভিস হেড এই খেলোয়াড়টি অলরাউন্ডার দেশের নাম অস্ট্রেলিয়া। ক্যামেরন ভ্যালেন্টে এই খেলোয়াড়টি অলরাউন্ডার দেশের নাম অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার ড্যানিয়েল ওয়ারাল এই খেলোয়াড়টি বোলার। পিটার সিডল এই খেলোয়াড়টি বোলার। পিটার সিডল দেশের নাম অস্ট্রেলিয়া। লিয়াম ও’কনর এই খেলোয়াড়টি বোলার। লিয়াম ও’কনর দেশের নাম অস্ট্রেলিয়া।
হ্যারি কনওয়ে এই খেলোয়াড়টি বোলার।

হ্যারি কনওয়ে দেশের নাম অস্ট্রেলিয়া। রশিদ খান, আফগানিস্তানের এই খেলোয়াড়টি বোলার। ওয়েস আগার এই খেলোয়াড়টি বোলার। ওয়েস আগার দেশের নাম অস্ট্রেলিয়া। ড্যানি ব্রিগস এই খেলোয়াড়টি বোলার। ড্যানি ব্রিগস দেশের নাম ইংল্যান্ড। স্পেনসার জনসন এই খেলোয়াড়টি বোলার। স্পেনসার জনসন দেশের নাম অস্ট্রেলিয়া।

বিবিএল তথা বিগ ব্যাশ এর অন্যতম সেরা টিম হচ্ছে এটি

অ্যাডিলেড স্ট্রাইকার্স দলটি অনেক ভালো একটি দল হয়েছে। অ্যাডিলেড স্ট্রাইকার্স দলে রয়েছে বিশ্বের অনেক ভালো মানের তারকা প্লেয়ার। যারা কিনা যেকোন দলের বিপক্ষে ম্যাচ জিতিয়ে দিতে পারে। বিবিএল তথা বিগ ব্যাশ এর অন্যতম সেরা একটি টিম হচ্ছে অ্যাডিলেড স্ট্রাইকার্স। যারা কিনা যেকোন দলের বিপক্ষে ম্যাচ জিতিয়ে দিতে পারে।

এই দলে এমন কিছু প্লেয়ার আছে যারা অনেক ভালো খেলা উপহার দেয়। আপনাদের জানিয়ে রাখা ভালো যে আপনারা চাইলে অ্যাডিলেড স্ট্রাইকার্স দলটিকে সাপোর্ট করতে পারেন। কেননা তারা সব সময় ভালো খেলে। অ্যাডিলেড স্ট্রাইকার্স দলে রয়েছে মাইকেল নেসার মতো প্লেয়ার। এছাড়াও আছে উইলিয়াম ক্যারির মতো মারকুটে ব্যাটসম্যান। সুতরাং বলা যায় যে অ্যাডিলেড স্ট্রাইকার্স দলটি অনেক ভালো মানের একটি দল হয়েছে।

অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড অ্যালেক্স কেরি আছেন দলে আশা করছি আপনি এই বিষয়ে লেখাটি বিস্তারিত জেনেছেন। আপনার যদি অ্যাডিলেড স্ট্রাইকার্স স্কোয়াড অ্যালেক্স কেরি আছেন দলে সম্পর্কে কিছু জানতে চান তাহলে কমেন্ট করে জানাতে পারেন। ভালো থাকবেন সব সময়।

Add a Comment

Your email address will not be published.